গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার পদ্ধতি

গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার নিয়ম সম্পর্কে জানতে চান তবে এই পর্বটি আপনার জন্য। আজকের এই পর্বের মাধ্যমে আপনি আরো জানতে পারবেন। গ্রীন লাইন পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, গ্রীন লাইন পরিবহন ঢাকা টু কলকাতা, গ্রীন লাইন পরিবহন,Green Line Bus Ticket, গ্রীন লাইন পরিবহন ঢাকা টু বরিশাল সম্পর্কে। গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট নিয়ম দেওয়া হয়েছে।
গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট
গ্রীন লাইন পরিবহন সম্পর্কে জানতে এবং গ্রীন লাইন পরিবহনের টিকিট সংগ্রহ করতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। কেননা এই পর্বের মাধ্যমে আপনি খুব সহজেই গ্রীন লাইন পরিবহন ই টিকিট সংগ্রহ করতে পারবেন। তাহলে চলুন আজকের এই পর্বে জেনে নেওয়া যাক গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার নিয়ম।

গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট

আপনি যদি গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটতে চান এবং সংগ্রহ করতে চান তবে এই পর্বটি আপনার জন্য। কেননা আজকের এই পর্বের মাধ্যমে আপনি গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার নিয়ম সম্পর্কে।
  1. গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার জন্য সর্বপ্রথম আপনাকে https://greenlinebd.com/ ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  2. উক্ত ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি যদি বাসের টিকিট কাটতে চান তাহলে বাস অপশনে ক্লিক করতে হবে।
  3. সর্বশেষ আপনি কোথায় থেকে ভ্রমণ করতে চাচ্ছেন এবং কোথায় যেতে চাচ্ছেন তার ঠিকানা দিতে হবে সেই সাথে আপনার ভ্রমণের তারিখ দিতে হবে।
    গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট
  4. সবশেষে সার্চ অপশনে ক্লিক করার পর আপনার কাঙ্খিত বাসের টিকিট খুব সহজেই কাটতে পারবেন।

গ্রীন লাইন পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি নিশ্চয়ই গ্রীন লাইন পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন গ্রীন লাইন পরিবহনের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে। গ্রীন লাইন পরিবহনের নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে কিনা জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক গ্রীন লাইন পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। ২০২৩ সালে গ্রীন লাইন পরিবহনের নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। বিজ্ঞপ্তি ধরন নিচে দেওয়া হলঃ
  • পদের নাম প্যাসেঞ্জার গাইড
  • পদ সংখ্যাঃ নির্ধারিত নয়
  • আবেদনের যোগ্যতাঃ শিক্ষাগত যোগ্যতা-এসএসসি বা সমমান পাস। বয়স সর্বোচ্চ 35 বছর হতে হবে। উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৫ ইঞ্চি এবং সুঠাম দেহ ও সুমিষ্ট বাচনভঙ্গির অধিকারী(কোন আঞ্চলিকতার গ্রহণযোগ্য নয়) কমপক্ষে এক বছর চাকরি করতে হবে।
  • কর্মস্থলঃ ঢাকা, চট্টগ্রাম কক্সবাজার সিলেট খুলনা সাতক্ষীরা বেনাপোল বরিশাল কুয়াকাটা রাঙ্গামাটি খাগড়াছড়ি, ভোলা (জাহাজ)।
  • আবেদনের প্রক্রিয়াঃ আগ্রহী প্রার্থীগণকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সহ সদ্য তোলা টাই যুক্ত দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি বর্ণিত ঠিকানায় সরাসরি সাক্ষাৎকারের জন্য হাজির হতে হবে।
  • ঠিকানাঃ গ্রীন লাইন পরিবহন (প্রাঃ) লিমিটেড, ৯/২ আউটার সার্কুলার রোড মোমেনা বাগ রাজারবাগ ঢাকা ১২১৭
  • আবেদনের শেষ তারিখঃ ২০২৩ সোমবার সকাল ১০ টা থেকে বিকাল তিনটার মধ্যে।
  • বিশেষ দ্রষ্টব্যঃ নির্বাচিত প্রার্থীদের ১৫০০০ টাকা জামানত প্রযোজ্য(ফেরত যোগ্য) এবং ডেসকোড বাবদ ৩৫০০ টাকা প্রদান করতে হবে।

গ্রীন লাইন পরিবহন ঢাকা টু কলকাতা

গ্রীন লাইন পরিবহন ঢাকা টু কলকাতা সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন কেননা আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন গ্রীন লাইন পরিবহনের ঢাকা থেকে কলকাতা যাওয়ার সময় এবং ভাড়া সম্পর্কে। গ্রীন লাইন পরিবহনের ঢাকা টু কলকাতা সময় এবং গ্রীন লাইন পরিবহনের ঢাকা টু কলকাতা ভাড়া সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন জেনে নেওয়া যাক গ্রীন লাইন পরিবহন ঢাকা টু কলকাতা সম্পর্কে। ঢাকা থেকে সরাসরি কলকাতায় যেতে পারবেন গ্রীন লাইন বিজনেস ক্লাস বাসে।

ঢাকা থেকে কলকাতা বিজনেস ক্লাস ভাড়া ২০০০ টাকা।

কাউন্টার নাম্বার গুলো হলোঃ

  1. আরামবাগ কাউন্টার নাম্বারঃ ০১৭৩০০ ৬০০০৯, ০২ ৭১৯২৩০৯
  2. ফকিরাপুল কাউন্টার নাম্বারঃ ০১৭৩০০ ৬০০১৩, ০২ ৭১৯১৯০০
  3. গোলাপবাগ কাউন্টার নাম্বারঃ 04 478660011
  4. কলাবাগান কাউন্টার নাম্বারঃ ০১৭৩০০ ৬০০০৬
  5. কল্যাণপুর কাউন্টার নাম্বারঃ ০১৭৩০ ০৬ ০০৮০
  6. উত্তরা আজমপুর কাউন্টার নাম্বারঃ ০১৯৭০০ ৬০০৭৫
  7. উত্তরা আব্দুল্লাহপুর কাউন্টার নাম্বারঃ ০১৯৭০০ ৬০০৭৬
  8. বাড্ডা কাউন্টার নাম্বারঃ ০১৯৭০০ ৬০০৭৪
  9. নর্দা কাউন্টার নাম্বারঃ ০১৭৩০০ ৬০০৯৮
গ্রীন লাইন পরিবহনের হট লাইন নাম্বারঃ-১৬৫৫৭
অনলাইনের মাধ্যমে টিকিট কাটুনঃ https://greenlinebd.com/

গ্রীন লাইন পরিবহন

গ্রীন লাইন পরিবহন বাংলাদেশের একটি অন্যতম আন্তর্জ জেলা পরিবহন সংস্থা। গ্রীন লাইন পরিবহন ঢাকা থেকে চট্টগ্রাম সিলেট খুলনা ও রাজশাহী বিভাগের বিভিন্ন গন্তব্যস্থলে পরিবহন সেবা পাশাপাশি ভারত কলকাতা ও পরিবহন সুবিধা প্রদান করে। ১৯৯০ সালে আলহাজ্ব মোঃ আলাউদ্দিন গ্রীন লাইন পরিবহনের সংস্থা প্রতিষ্ঠা করেন। সর্বপ্রথম ঢাকা-চট্টগ্রাম রুটের বিভিন্ন এসি বাস চালানোর মাধ্যমে পরিবহন ব্যবসা শুরু করে দেয় গ্রীন লাইন। পরবর্তীতে পর্যায়ক্রমে কক্সবাজার বেনাপোল রংপুর রাজশাহী এবং সিলেট রোডে বাস চলাচল শুরু করে। গ্রীন লাইন পরিবহন শুধুমাত্র বাংলাদেশের সড়ক পথে সর্বপ্রথম এসি বাস পরিষেবা চালু করে। পরবর্তীতে সুইডেন থেকে ২০০৩ সালে ভলভো ও ২০০৫ সালে স্ক্যানার এসি বাস আমদানি করে গ্রীন লাইন পরিবহন।

Green Line Bus Ticket

আপনি নিশ্চয়ই Green Line Bus Ticket কাটার নিয়ম জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন Green Line Bus Ticket কাটার নিয়ম সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক Green Line Bus Ticket কাটার নিয়ম।
  1. গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার জন্য সর্বপ্রথম আপনাকে https://greenlinebd.com/ ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  2. উক্ত ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনি যদি বাসের টিকিট কাটতে চান তাহলে বাস অপশনে ক্লিক করতে হবে।
  3. সর্বশেষ আপনি কোথায় থেকে ভ্রমণ করতে চাচ্ছেন এবং কোথায় যেতে চাচ্ছেন তার ঠিকানা দিতে হবে সেই সাথে আপনার ভ্রমণের তারিখ দিতে হবে।
    গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট
  4. সবশেষে সার্চ অপশনে ক্লিক করার পর আপনার কাঙ্খিত বাসের টিকিট খুব সহজেই কাটতে পারবেন।

গ্রীন লাইন পরিবহন ঢাকা টু বরিশাল

আপনি নিশ্চয়ই গ্রীন লাইন পরিবহন ঢাকা টু বরিশাল সম্পর্কে জানতে চাচ্ছেন? হ্যাঁ আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন গ্রীন লাইন পরিবহন ঢাকা থেকে বরিশাল যাওয়ার সময় এবং ভাড়া সম্পর্কে। গ্রীন লাইন পরিবহনের ঢাকা টু বরিশালের ভাড়া এবং যাওয়ার সময় সম্পর্কে জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন আজকের এই পর্বের মাধ্যমে জেনে নেওয়া যাক গ্রীন লাইন পরিবহন ঢাকা টু বরিশাল সম্পর্কে বিস্তারিত। গ্রীন লাইন পরিবহনে ঢাকা থেকে বরিশাল যাওয়ার ভাড়া হল ৭০০ থেকে ৯০০ টাকা। আপনি খুব সহজেই ঢাকা থেকে বরিশাল যেতে পারবেন গ্রিনলাইন পরিবহনে। এছাড়াও আপনি ঢাকা থেকে গ্রীন লাইন পরিবহনের পানিপথেও যেতে পারবেন। গ্রীন লাইন পরিবহনের ঢাকা থেকে বরিশাল যাওয়ার জাহাজের টিকিট সংগ্রহ করতে এখানে ক্লিক করুন।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই গ্রীন লাইন পরিবহন অনলাইন টিকিট কাটার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যদি এই পর্বটি সম্পর্কে কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url