বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটি?সেরা ৭ মোটরসাইকেলের দাম

প্রিয় পাঠক আপনি কি বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটি?সেরা ৭ মোটরসাইকেলের দাম সম্পর্কে জানতে চাচ্ছেন? তবে এই পর্বটি আপনার জন্য। এই পর্বটি সম্পুর্ণ পড়লে আপনি জানতে পারবেন বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটি?সেরা ৭ মোটরসাইকেলের দাম সম্পর্কে। দিন যত যাচ্ছে যুগের সাথে তাল মিলিয়ে মোটরসাইকেল কোম্পানিগুলো নিত্যনতুন আপডেট ভার্সন তৈরি করছে।চলুন জানা যাক, বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটি?সেরা ৭ মোটরসাইকেলের দাম।
বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটিসেরা ৭ মোটরসাইকেলের দাম
বর্তমানে তরুণরা যুগের সাথে পাল্লা দিয়ে নিত্যনতুন আপডেট ভার্সন এর মোটরসাইকেল ব্যবহার করছেন। তাই আমরা আজকে আলোকপাত করব, বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটি?সেরা ৭ মোটরসাইকেলের দাম সম্পর্কে।তাহলে চলুন এই পর্বের মাধ্যেমে জেনে নেওয়া যাক বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটি?সেরা ৭ মোটরসাইকেলের দাম সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ বাংলাদেশে সেরা মোটরসাইকেল কোনটি?সেরা ৭ মোটরসাইকেলের দাম

Yamaha R15 version 3.0 And V4.0

বাংলাদেশের সব থেকে সুন্দর বাইক বলা যেতে পারে ইয়ামাহা সিরিজের Yamaha R15 version 3.0 And V4.0 বাইক। ইয়ামাহা ব্র্যান্ডের Yamaha R15 version 3.0 And V4.0 বাইক গুলো বাংলাদেশের তরুণদের মধ্যে খুব জনপ্রিয়। এর অন্যতম কারণ হলো এই বাইকে রয়েছে আধুনিক ডিজাইন এবং চমৎকার কাজ। এই বাইকের এত জনপ্রিয়তার সব থেকে বড় কারণ হল এটি ভিভি এ টেকনোলজি।Yamaha R15 version 3.0 And V4.0 দাম বাংলাদেশের ৪,৯৫,০০০। এই বাইকের কালার ঠান্ডার গ্রে, ডার্ক নাইট, এবং রেসিং ব্লো। বাইকের ইঞ্জিন 155 সিসি,গিয়ার ৬ স্পিড, মাইলেজ ৩০ কিলোমিটার, ওয়েট 142 কেজি ব্রেক ডাবল ডিস্ক।

Honda CBR 150R

Honda CBR 150R এর নতুন ভার্সন আসার পরে বাংলাদেশের অনেক জনপ্রিয় হয়ে উঠেছে এই বাইক। এই বাইকটি এর সিটিং স্টাইল অনেক আরামদায়ক।Honda CBR 150R বাইকটির অনেকগুলো কালার রয়েছে এবং সবগুলো কালার আকর্ষণীয়।Honda CBR 150R এর বাংলাদেশি মূল্য 5 লক্ষ 20 হাজার টাকা প্রাই।Honda CBR 150R এর ইঞ্জিন 155 cc।Honda CBR 150R মাইলেজ 30 কিলোমিটার,Honda CBR 150R ওয়েট 120 কেজি ব্রেক ডাবল ডিস্ক।

Suzuki GSX R150

Suzuki GSX R150 শুধু বাংলাদেশেই নয় সারাবিশ্বে এটি একটি পরিচিত ব্যান্ড।Suzuki GSX R150 বাইক ইন্টারন্যাশনাল ব্যান্ড। এই বাইকটি স্পোর্টস বাইক হওয়ায় পিছনের সিট উঁচু এবং ছোট।Suzuki GSX R150 বাইকের দাম বাংলাদেশ 4 লক্ষ 29 হাজার 595 টাকা প্রাই। কালার ব্রিলিয়ান্ট হোয়াইট, টাইটান ব্ল্যাক,ম্যাটি ব্লাক।এর ইঞ্জিন 147.03 cc। এই বাইকটির ওজন 131 কেজি এবং ব্রেক ডাবল ডিস্ক।

Taro GP-1

Taro GP-1 বাইকটি অল্প কয়েকদিন যাবত টারো বাংলা নামক একটি প্রতিষ্ঠান আমদানি করেছেন।Taro GP-1 বাইকটি স্পোর্টস ক্যাটাগরির বাইক। এই বাইকটি স্টাইলিশ বাইক। অল্প সময়ে এই বাইকটি বাজারে আসার কারণে এই বাইকের পার্স সব জায়গায় পাওয়া যায় না এবং পরবর্তীতে বিক্রি করতে গেলেও রিসেল ভ্যালু কম পাবেন।Taro GP-1 এই বাইকটি দাম বাংলাদেশ ৩ লক্ষ ৩৬ হাজার টাকা। এই বাইকটির কালার একটি ব্ল্যাক। মাইলেজ 35 কিলোমিটার ব্রেক ডিস্ক।

TVS Apache RTR 160 CC

বাংলাদেশের সবথেকে জনপ্রিয় মোটরসাইকেল হল TVS Apache RTR 160 CC। এই বাইকটি বাংলাদেশে তরুণদের মধ্যে অনেক জনপ্রিয়।TVS Apache RTR 160 CC টান প্রক্রিয়াটি তরুণ দরুন বাইকাররা এমন ভাই কি সবসময় পছন্দ করে। তবে এই বাইকটি ব্রেকিং সিস্টেম টি আরও উন্নত করা দরকার ফলে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা অনেকটাই কমে যাবে। এই বাইকে 159.7 সিসি ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, বর্তমানে বাংলাদেশি টাকায় এই বাইকের মূল্য 1 লক্ষ 76 হাজার 900 টাকা.TVS Apache RTR 160 CC বাইকটিতে ৫ গতির ম্যানুয়াল গিয়ার রয়েছে। টিভিএস কোম্পানি জানিয়েছে যে জ্বালানি তেলের 40 কিলোমিটার অতিক্রম করতে সক্ষম।

Bajaj Pulsar 150 CC

বাংলাদেশের জনপ্রিয় মোটরসাইকেলের মধ্য বাজাজ পালসার 150 সিসি অন্যতম।এর প্রধান কারণ হলো,Bajaj Pulsar 150 CC শুধু তরুণ প্রজন্ম নয় ছোট-বড় সবাই এটি ব্যবহার করে থাকেন। মোটরসাইকেলের সিট অনেক আরামদায়ক।বাইকটিতে টেকনোলজি হিসেবে রয়েছে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল।Bajaj Pulsar 150 CC সিঙ্গেল ডিস্ক এর দাম বাংলাদেশি টাকায় 1 লক্ষ 70 হাজার এবং ডাবল ডিস্ক এর দাম 1 লক্ষ 80 হাজার টাকা। এই বাইকটির কার্বওয়েট ১৪৪ কেজি।Bajaj Pulsar 150 CC কালার ৪ টা।

Honda CB 150R Exmotion

এই বাইকটি নতুন হলেও বর্তমানে বাংলাদেশেও জনপ্রিয়তা বেড়ে চলেছে। আমাদের দেশে এখন এভেইলেবল।Honda CB 150R Exmotion মূলত একটি স্পোর্টস ক্যাটাগরির বাইক। এর দাম অত্যাধিক এবং মেনটেন্স খরচ বেশি, প্রতিটি পার্টস এর দাম অনেক বেশি। এই বাইকটি মূল্য বাংলাদেশি টাকায় 5 লক্ষ 50 হাজার টাকা।কালার গ্রীন, রেড, ব্ল্যাক। এই বাইকটি ৬ স্পিড গিয়ার, মাইলেজ 50 কিলোমিটার।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url